ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩
রেলমন্ত্রীর হস্তক্ষেপে নীলসাগর এক্সপ্রেস ট্রেনটিতে অতিরিক্ত কোচ সংযোজন।

রেলমন্ত্রীর হস্তক্ষেপে নীলসাগর এক্সপ্রেস ট্রেনটিতে অতিরিক্ত কোচ সংযোজন।

নীলসাগর এক্সপ্রেস।

নীলফামারী প্রতিনিধি ,
রেলমন্ত্রীর হস্তক্ষেপে নীলসাগর এক্সপ্রেস ট্রেনটিতে অতিরিক্ত কোচ সংযোজন হওয়ায় বাড়লো এর আসন সংখ্যা।চিলাহাটি-ঢাকা পথে চলাচলকারী একমাত্র নীলসাগর এক্সপ্রেস ট্রেনটিতে যুক্ত করা হয়েছে অতিরিক্ত কোচ।ফলে সঙ্কট কেটেছে বলে মনে করছে সংশ্লিষ্টরা।
রেলওয়ে সূত্র জানায়, ইতোপূর্বে নীলসাগর ট্রেনটিতে ভারতীয় কোচ যুক্ত করা হয়েছিল। অপেক্ষাকৃত কম বিলাসবহুল ছিল ওই ট্রেনটি। গত বছরের ২৭ ডিসেম্বর ওই ট্রেন থেকে ভারতীয় কোচ পাল্টে ইন্দোনেশিয়া থেকে আমদানি করা অত্যাধুনিক কোচ সংযোজন করা হয়। এ অবস্থায় ১২টি কোচ নিয়ে ট্রেনটি চলাচল করছিল। এতে করে নীলফামারীর ৪টি স্টেশনে ৯৩টি আসন কমিয়ে দেওয়া হয়। ফলে যাত্রীরা সীমাহীন দুর্ভোগে পড়েন। গত ৩১ ডিসেম্বর রেলপথ মন্ত্রীর সঙ্গে এনিয়ে বৈঠক হয় সৈয়দপুর বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে। অনুষ্ঠিত বৈঠকে নীলফামারী জেলা আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন। বৈঠকে নীলসাগর ট্রেনে আসন বাড়ানোর দাবি করা হয়। রেলপথ মন্ত্রী নূরুল ইসলাম সুজন ওইদিনই রেলের পরিবহন বিভাগকে নির্দেশ দেন নীলসাগর ট্রেনে নতুন একটি কোচ সংযোজনের।
মন্ত্রীর নির্দেশ পেয়ে গত ২ জানুয়ারি রাত থেকে ঢাকামুখী নীলসাগর ট্রেনটিতে নতুন একটি কোচ সংযোজন করা হয়েছে। ফলে আসন সঙ্কট থাকবে না বলে সূত্রটি জানায়।এ ব্যাপারে সৈয়দপুর রেলওয়ে স্টেশন মাস্টার শওকত আলীর  শনিবার (৪ জানুয়ারি)  জানান, এখন থেকে নীলসাগর ট্রেনটি ১৩টি কোচ নিয়ে চলাচল করছে। ৯৩টি আসন বাড়ানো হয়েছে। নীলফামারী জেলার চিলাহাটি, ডোমার, নীলফামারী ও সৈয়দপুর থেকে স্টেশনের জন্য বাড়ানো হয়েছে ওই আসনগুলো।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST